ভিডিও

লালমনিরহাট সীমান্তে শিশুসহ চার রোহিঙ্গা আটক

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৯:৫৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ১১:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের দহগ্রাম সীমান্তে ঘোরাফেরা করার সময় শিশুসহ চার রোহিঙ্গাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল শুক্রবার রাতে আটকদের পাটগ্রাম থানা পুলিশে সোপর্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৫১ ব্যাটালিয়নের দহগ্রাম ক্যাম্পের সদস্যরা।

এর আগে একই দিন বিকেলে পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের করিডর গেটের প্রধান পিলার ডিএএমপি ৭ নম্বরের উপ-পিলার ৩০ এর করিডর পোস্ট এলাকার ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তর থেকে তাদেরকে আটক করে বিজিবি সদস্যরা।

আটক রোহিঙ্গারা হলেন- কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প ২১, চাকমারকুল টেকনাফ ও কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প ১ ডাব্লিউ ব্লক এফ- ১২ এর বাসিন্দা মৃত ইউনুস আলীর ছেলে আব্দুল্লাহ (২৪) ও তার স্ত্রী শরিফা বেগম (১৯), তাদের মেয়ে রিনাস বিবি (২) এবং একই ক্যাম্পের শামছুল হকের মেয়ে আমেনা বেগম (১৫)।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, উপজেলার দহগ্রাম ইউনিয়নের করিডর গেটের প্রধান পিলার ডিএএমপি ৭ নম্বরের উপ-পিলার ৩০ এর করিডর পোস্ট এলাকার ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঘোরাফেরা করছিল শিশুসহ আটক চারজন।

তারা সীমান্ত পাড়ি দিয়ে ভারতে প্রবেশ করবে এমন সন্দেহে তাদেরকে আটক করেন দহগ্রাম ক্যাম্পের টহলরত বিজিবি সদস্যরা। পরে আটক রোহিঙ্গাদের থানায় সোপর্দ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS