ভিডিও

নওগাঁ-২ আসনে নির্বাচন সোমবার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৬:৫৫ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৬:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: আগামীকালর সোমবার ১২ ফেব্রুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে বাতিল হওয়া  নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগ,জাতীয় পার্টি মনোনীত ছাড়া দুইজন স্বতন্ত্র প্রার্থী ভোট যুদ্ধে অবর্তীর্ণ হয়েছেন। এদিকে প্রশাসনের পক্ষ থেকে নিরপেক্ষ,সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

নওগাঁ জেলার ধামইরহাট ও পত্নীতলা উপজেলা নিয়ে নওগাঁ-২ আসন গঠিত। গত ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনের প্রাক্কালে এ আসনের একজন স্বতন্ত্র প্রার্থী ইন্তেকাল করায় নির্বাচনের তফসিল বাতিল করা হয়। পরে পুনরায় তফসিল ঘোষণা করা হলে এ আসনে চারজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রার্থীরা হলেন-আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী এডভোকেট মোঃ শহীদুজ্জামান সরকার, জাতীয় পার্টির মনোনীত জেলা জাপার সভাপতি এডভোকেট মো.তোফাজ্জল হোসেন, স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য সাবেক ছাত্রলীগ নেতা ট্রাক মার্কা ড.ইঞ্জিনিয়ার এইচএম আখতারুল আলম ও স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী মাহমুদ রেজা (ঈগল মার্কা)।

নওগাঁ-২ আসনে মোট ভোটার ৩ লাখ ৫৬ হাজার ১৩২। এর মধ্যে পুরুষ ১ লাখ ৭৭ হাজার ৫৭২ এবং মহিলা ভোটার রয়েছেন ১ লাখ ৭৯ হাজার ১৫৯ জন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS