ভিডিও

দুপচাঁচিয়ায় ৮৪টি প্রাথমিক বিদ্যালয়ে খেলার সামগ্রী কিনতে সাড়ে ২২ লাখ টাকা বরাদ্দ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৮:৫৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৮:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া উপজেলা শিক্ষা অফিসের ২০২৩-২০২৪ অর্থ বছরে স্লিপ প্রকল্পের আওতায় শিশু শ্রেণির খেলাধলা সামগ্রী ক্রয়ের জন্য ২২ লাখ ৫৭ হাজার ৫শ’ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।

জানা যায়, শিক্ষা অধিদপ্তর থেকে প্রথম দফায় ওই প্রকল্পের মাধ্যমে উপজেলার ৮৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২২ লাখ ৫৭ হাজার ৫শ’ টাকা বরাদ্দ দেওয়া হয়। শিশু শ্রেণির জন্য খেলাধুলা সামগ্রী ক্রয় ও বিদ্যালয় সুসজ্জিতকরণের লক্ষ্যে শিক্ষার্থীর সংখ্যা অনুসারে প্রতিটি বিদ্যালয়ে ৫০ হাজার থেকে ৭০ হাজার টাকা করে বরাদ্দ দেওয়া হয়েছে।

এরই মাঝে বিদ্যালয়গুলোর প্রধান শিক্ষক বরাদ্দকৃত টাকায় খেলাধুলা সামগ্রী ক্রয়সহ বিদ্যালয় সুসজ্জিতকরণ কাজ বাস্তবায়ন করে বিল উত্তোলনের জন্য উপজেলা শিক্ষা অফিসে ভাউচারসহ বিলও প্রদান করেছেন।

আজ রোববার (১১ ফেব্রুয়ারি) উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরীফ আহম্মদ জানান, ওই প্রকল্পের মাধ্যমে বরাদ্দকৃত টাকার ভাউচারসহ বিল উপজেলা হিসাব রক্ষণ অফিসে প্রেরণ করা হয়েছে।

শিক্ষা অধিদপ্তরের নীতিমালা অনুসারে বরাদ্দকৃত টাকার কাজ বাস্তবায়ন করা হয়েছে কিনা ভাউচারগুলো যাচাই-বাছাই করে বিল প্রদানের প্রক্রিয়া চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS