ভিডিও

শিবগঞ্জে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ১০:৩৮ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১২:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে শিহাব হাসান সৈকত (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার মহাস্থান উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ২০২৪ সালের এসএসসির শিক্ষার্থী ছিল।

আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) এ তার মৃত্যু হয়। সৈকত উপজেলার রায়নগর ইউয়িনের দক্ষিণ কৃষ্ণপুর গ্রামের সেলিম প্রামাণিকের বড় ছেলে। স্থানীয় সূত্রে  জানা যায়,  শিহাব ও তার সহপাঠিরা মহাস্থান উচ্চ বিদ্যালয়ে ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের প্রস্তুতির জন্য শুক্রবার রাতে বিদ্যালয়ে যায়।

সেসহ তার সহপাঠীরা শনিবারের বিদায় অনুষ্ঠানের কাজ শেষে মহাস্থানে তাদের বন্ধুর বাড়িতে রাত যাপন করে। এক পর্যায়ে সিহাবসহ তার বন্ধুরা আনন্দ ফূর্তির জন্য নেশা জাতীয় কিছু পান করে। গত শনিবার সকালে সিহাব অসুস্থ হয়ে পড়লে তার সহপাঠীরা মহাস্থানে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়  এবং তার বাবা-মাকে ফোন করে আসতে বলে।

ওই শিক্ষার্থী বাবা-মা গিয়ে অসুস্থ অবস্থায় তাকে বাড়িতে নিয়ে এসে স্থানীয়ভাবে চিকিৎসা করতে থাকে। এতে তার অবস্থা আরও বেগতিক হয়। এ অবস্থায় গতকাল রোববার সকালে তাকে অচেতন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একদিন পর আজ সোমবার (১২ ফেব্রুয়ারি)  বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

সিহাবের সহপাঠী আজিজুলের মা দৈনিক করতোয়াকে বলেন, আমার ছেলেও মহাস্থানে রাত যাপন করেছিল। তারা বিভিন্ন ভাবে বিভক্ত হয়ে বন্ধু-বান্ধবের বাসায় রাত যাপন করে। আমার ছেলে আজিজুল শিহাবের সাথে ছিল না।

এ বিষয়ে মহাস্থান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম বলেন, গত শুক্রবার কোন শিক্ষার্থিই বিদ্যালয়ে রাত যাপন করেনি। শিহাবের মৃত্যুর সংবাদ আমি শুনেছি। কাজে ব্যস্ত থাকায় তাকে দেখতে যেতে পারিনি।

নিহত পরীক্ষার্থী শিহাবের মা ছামছুন্নাহার বলেন,আমার ছেলে গত শুক্রবার রাতে মহাস্থানে রাত যাপন করেছে। হয়তো সে কিছু খেয়েছিলো। আমার ছেলে আমাকে বার বার বলেছে আমাকে ’বাতাস’ লেগেছে। আমার ছেলের মৃত্যুর বিষয়ে কারোর প্রতি কোন অভিযোগ নেই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS