ভিডিও

নীলফামারীতে জমি নিয়ে বিরোধে ভাগ্নের হাতে মামা খুন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৯:২১ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৯:২১ রাত
আমাদেরকে ফলো করুন

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডিমলায় বিরোধপূর্ণ জমিতে চাষাবাদকে কেন্দ্র করে ভাগিনার হাতে মামা খুন হয়েছেন। আজ শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

নিহতের নাম ফজিবর রহমান (৫৫)। তিনি একই ইউনিয়নের ডাংগারহাট এলাকার মৃত মখিমদ্দীনের ছেলে।
আটক দুইজন হলেন-  বালাপাড়া এলাকার বাসিন্দা মাসুদ রানা সুজন (১৯) ও সোহাগ ইসলাম  (২০)। এর মধ্যে মাসুদ নিহত ফজিবরের ভাগিনা মহুবার ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ বালাপাড়া এলাকার মহুবার ইসলামের পরিবারের সঙ্গে তার মামা ফজিবর রহমানের জমি নিয়ে বিরোধ চলছিল। আজ শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালের দিকে ওই বিরোধপূর্ণ জমিতে চাষ করতে যান ফজিবর। এতে বাধা দেন তার ভাগিনা মহুবার ও ভগ্নিপতি মজিবর রহমান। এই নিয়ে দুই পক্ষের মধ্যে বাগবিতন্ডা শুরু হয়।

পরে তারা মারামারিতে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে মহুবারের কিল ঘুষির আঘাতে ফজিবর ঘটনাস্থলে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। স্থানীয়রা উদ্ধার করে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফজিবরকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ দুইজনকে আটক করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। আজ শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) এখবর লেখা পর্যন্ত নিহতের মরদেহ নীলফামারী সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS