ভিডিও

ধুনটে মায়ের কোলে ফিরলো চুরি যাওয়া সেই নবজাতক

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১০:৫৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১০:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে ক্লিনিক থেকে চুরি হয়ে যাওয়ার প্রায় আড়াই মাস পর  সেই নবজাতককে অসুস্থ অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শিশু বিভাগ থেকে নবজাতককে উদ্ধার করা হয়। উদ্ধারের পরপরই ওই নবজাতককে মায়ের কোলে তুলে দিয়েছে পুলিশ। তবে নবজাতক চুরি মামলার আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, বেলকুচি গ্রামের সোহেল রানার সাথে আয়শা আকতার আশার বিয়ের পর রানা ঢাকায় চলে যান। এরপর আশা ওই গ্রামে নানা বাড়িতে থাকতে শুরু করেন।  এ অবস্থায় ২০২৩ সালের ২৮ নভেম্বর একই গ্রামের রমজান আলীর ছেলে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম শাহীন আশাকে তার নানা বাড়ি থেকে শেরপুরে একটি ক্লিনিকে ভর্তি করাণ।

সেখানে আশা  ছেলে সন্তান জন্ম দেয়। আশা সন্তান জন্মের পর পরই  ক্লিনিক থেকে নবজাতক চরি হয়ে যায়। এ ঘটনায় আয়শা আকতার আশা বাদি হয়ে গত ১৩ ফেব্রুয়ারি রফিকুল ইসলাম শাহীনসহ ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। অবশেষে নবজাতককে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার হাসপাতালে থেকে উদ্ধার করে।

এ বিষয়ে আয়শা আকতার আশা বলেন, আমার বুকের ধন আমি ফিরে পেয়েছি। আমি খুবই খুশি। যারা আমার ছেলেকে চুরি করেছিলো, আমি তাদের বিচার চাই। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, মামলাটি তদন্তের স্বার্থে নবজাতককে উদ্ধারের কৌশল প্রকাশ করা সম্ভব হচ্ছে না। এ বিষয়ে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে। এ ঘটনার সাথে আর কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS