ভিডিও

আদমদীঘিতে দাঁড়িয়ে থাকা ট্রলিতে অটোরিকশার ধাক্কায় নারী নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০১:০৮ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০২:৪০ দুপুর
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : নওগাঁ-বগুড়ার মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রলির পিছনে যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় আসমা বেগম (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন নিহতের ছেলে ও অটোরিকশা চালক। নিহত আসমা বেগম বগুড়ার গাবতলী উপজেলার কাগইল গ্রামের মৃত টুকু মিয়ার স্ত্রী।

আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টায় মহাসড়কের আদমদীঘি উপজেলার শিবপুরের কাছে নারিকেল বাগানের সামনে এই দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার ভোরে নওগাঁর রানীনগর থেকে আসমা বেগম ও তার ছেলে রাজু আহম্মেদ (৩২) একটি সিএনজিচালিত অটোরিকশা ভাড়া নিয়ে বগুড়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন। ভোর সাড়ে ৫টার দিকে নওগাঁ-বগুড়ার মহাসড়কের উল্লেখিত স্থানে পৌঁছলে যাত্রীবাহী অটোরিকশাটি দাঁড়িয়ে থাকা এস্কেভেটর (ভেকু) বহনের ট্রলির পিছনে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আসমা বেগম নিহত হন। এসময় তার ছেলে রাজু আহম্মেদ ও নওগাঁর রানীনগর উপজেলার ধনোপাড়ার অটোরিকশা চালক মিঠুন (৩৫) গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে আদমদীঘি ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।  

আদমদীঘি থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS