ভিডিও

দুপচাঁচিয়ায় অস্ত্র মামলার আসামিসহ ৬ জন গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৮:২০ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৮:২০ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া থানা পুলিশ গতকাল রোববার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র মামলার আসামি মেহেদী হাসান ওরফে প্রান্ত (২৫) সহ ৬জনকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্র জানায়, ঘটনার দিন রাতে উপজেলার সিও অফিস বাসস্ট্যান্ড এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা কালে নওগাঁ জেলা সদরের চকদেব পশ্চিমপাড়ার মিনার হোসেনের ছেলে মেহেদী হাসান ওরফে প্রান্তকে (২৫) আটক করেন। এসময় তার দেহ তল্লাশী করে একটি বার্মিজ চাকু উদ্ধার করেছে। ওই রাতেই তার বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

এছাড়াও গ্রেফতারী পরোয়ানামুলে তালোড়া বাশোপাতা গ্রামের কিনার উদ্দীন খানের ছেলে হেলাল খান, গুনাহার ভান্ডুরিয়া গ্রামের হবিবর রহমানের ছেলে জাহিদুল ইসলাম এবং সন্দেহজনক ঘোরাফেরাকালে বাজারদীঘি পশ্চিমপাড়া গ্রামের বল্টুর ছেলে হৃদয় ইসলাম (২৪), বগুড়া সদরের হাকিম মোড় ঘোনপাড়ার আনোয়ার হোসেন বাবলুর ছেলে মিনহাজুল ইসলাম বিকাশ (২৩) ও কুষ্টিয়া ভেড়ামারার জুনিয়াদহ মৃধাপাড়ার জাকাত আলীর ছেলে রুবেল আলী (২২) গ্রেফতার করেছে।

থানা অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার জানান, গ্রেফতারকৃতদের আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS