ভিডিও

বাড়িতে বাবার লাশ রেখে পরীক্ষাকেন্দ্রে মেয়ে

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৬:৫৪ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৬:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়ন বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এবারের চলমান এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে রিপা আক্তার নামে এক শিক্ষার্থী। তবে প্রতিদিন পরীক্ষাকেন্দ্রে যাওয়ার আগে বাবার দোয়া নিয়ে বের হলেও আজ আর সেই সুযোগ হয়নি।

রিপা আক্তারের বাবা আহমদ নবী (৩৫) বুধবার রাত ১২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

জানা যায়, মৃত আহমদ নবী উপজেলার ৩নং রায়পুর ইউনিয়নের ২নং দক্ষিণ পরুয়াপাড়া ওয়ার্ড রহিম তালুকদার বাড়ির মরহুম দানা মিয়ার ৩য় পুত্র।

কেন্দ্র সচিব ফরিদুল আলম বলেন, রিপার বাবার মৃত্যুর বিষয়টি আমরা সকালেই জানতে পেরেছিলাম। সে সবার সঙ্গে বসে পরীক্ষায় অংশ নিয়েছে। এক হাতে বারবার চোখ মুছছিল আর অন্য হাতে পরীক্ষার খাতায় লিখেছে রিপা।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় রায়পুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, আহমদ নবী গতকালই ভালো ছিল। হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। তার মেয়ে রিপা আক্তার এবার এসএসসি পরীক্ষার্থী। আমি সকালে তাকে পরীক্ষাকেন্দ্রে দিয়ে এসেছি। সে পরীক্ষায় অংশ নিয়েছে।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও ইশতিয়াক ইমন বলেন, বাবা হারানোর শোক নিয়ে রিপা আক্তার নামে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে একজন শিক্ষার্থী। বিষয়টি আমরা অবগত হয়েছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS