ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে মাদক সেবনরত কিশোর গ্যাং এর ৪ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৯:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপইনবাবগঞ্জ শহরে র‌্যাবের অভিযানে মাদকসেবনরত অবস্থায় একটি কুখ্যাত কিশোর গ্যাং গ্রুপের (সংঘবদ্ধ অপরাধী চক্র) সক্রিয় চার সদস্য গ্রেফতার হয়েছে। অভিযানে জব্দ হয়েছে গাঁজা ও মাদকসেবন সামগ্রী।

গ্রেফতারকৃতরা হল- চাঁপাইনবাবগঞ্জ শহরের পিটিআই বস্তির নজরুল ইসলামের ছেলে পাভেল আলী (২৫), একই এলাকার খাইরুল ইসলামের ছেলে মো. হামিম ওরফে সালমান (২৮), মসজিদপাড়া মহল্লার মৃত আয়নাল হকের ছেলে মো. সেলিম (২৫) ও শিবতলা মালোপাড়া মহল্লার মৃত অনিল কর্মকারের ছেলে কার্তিক কর্মকার (২৮)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল সোমবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে শিবতলা মোড় বেলতলা মসজিদ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ওই চারজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্যাংটির বিরুদ্ধে এলাকায় ছিনতাই, চাঁদাবাজি ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দেশি অস্ত্র নিয়ে প্রকাশ্যে শোডাউনের অভিযোগ রয়েছে। র‌্যাব আরও জানায়, এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS