ভিডিও

মিঠাপুকুরে প্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ১০:০১ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ১০:০১ রাত
আমাদেরকে ফলো করুন

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি : রংপুরের মিঠাপুকুরে এক প্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার করা হয়েছে। মিঠাপুকুর থানা পুলিশ আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) উপজেলার তরফসাদি গ্রামের নিজ বাড়ি থেকে প্রতিবন্ধী রাজিয়া খাতুনের লাশ  উদ্ধার করে।

থানা পুলিশ জানায়, তরফসাদি গ্রামের মমিনুল ইসলাম ঢাকায় চাকরি করেন। তার স্ত্রী রাজিয়া খাতুন বাড়িতে একাই থাকতেন। রাজিয়া খাতুন গত মঙ্গলবার ওয়াজ মাহফিল শুনতে যায়। স্থানীয় একজন বুধবারও রাজিয়াকে দেখতে পায়নি। স্থানীয় লোকজন আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাজিয়া খাতুনের খোঁজ নেওয়ার জন্য তার বাড়িতে যায়।

তারা শয়ন ঘরের দরজায় তালা লাগানো দেখে তাদের সন্দেহ হয়। পরে আরও লোকজন একত্রিত হয়ে জানালা দিয়ে দেখেন, রাজিয়া খাতুন বিছানায় শোয়ানো অবস্থায় রয়েছে। ডাকাডাকি করার পর সাড়া শব্দ না পেয়ে থানায় খবর দেন।

খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ঘরের তালা ভেঙে রাজিয়া খাতুনের মরদেহ উদ্ধার করে। থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, রাজিয়া খাতুনের মরদেহ উদ্ধার করা হয়েছে। কেউ অভিযোগ করেননি। আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS