ভিডিও

সাঁথিয়ায় তিনদিনের ব্যবধানে দুই এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত: মার্চ ০১, ২০২৪, ১০:২০ রাত
আপডেট: মার্চ ০১, ২০২৪, ১০:২০ রাত
আমাদেরকে ফলো করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় তিনদিনের ব্যবধানে দুই এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। গত বুধবার ও সোমবার একই কেন্দ্রের দুই পরীক্ষার্থীর আত্মহত্যার ঘটনায় অভিভাবকমহলে উদ্বেগ, উৎকণ্ঠা বিরাজ করছে।

জানা যায়, গত বুধবার দুপুরে স্বর্ণা খাতুন(১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সে উপজেলার ধুলাউড়ি গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে ও ধুলাউড়ি বালিকা উচ বিদ্যালয়ের ছাত্রী। এদিকে সুপ্তি খাতুন(১৬) নামের আরেক এসএসসি পরীক্ষার্থী গত সোমবার রাতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সে সোনাতলা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ও ভাটো সোনাতলা গ্রামের মৃত সাইফুল ইসলামের মেয়ে।

জানা যায়, গত বুধবার স্বর্ণার আইসিটি পরীক্ষা ছিল। পরীক্ষার  দিন কেন্দ্রের কর্তব্যরত অফিসার তার উত্তরপত্র কেড়ে নেওয়ায় তার পরীক্ষা খারাপ হয়। পরে বাড়ি গিয়ে দুপুরে ঘরের ফ্যানের সাথে গলায় ফাঁস নিলে আশংকাজনক অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে উপজেলার ভাটো সোনাতলা গ্রামের সুপ্তি নামে আরেক এসএসসি পরীক্ষার্থী গত সোমবার রাতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS