ভিডিও

ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন ১০ নাগরিক

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ০৭:০৫ বিকাল
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ১২:০১ রাত
আমাদেরকে ফলো করুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছেন ১০ বাংলাদেশি। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে তাদের প্রত্যাবর্তন করা হয়েছে। শনিবার দুপুরে ভারতের ত্রিপুরা রাজ্যের সহকারী হাইকমিশন অফিসের সহযোগিতায় আগরতলা থেকে আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে তারা দেশে ফেরেন।

তারা হলেন-নড়াইলের পেরবিষ্ণুপুর গ্রামের আসাদ মোল্লার ছেলে মোহাম্মদ মোল্লা, একই গ্রামের মুজিবুর শেখের ছেলে মোহাম্মদ রাজু শেখ, বাবুল মিয়া ছেলে মো. আলামিন মিয়া ও মো. আহাদ মিয়া, জমির মোল্লার মেয়ে কুলসুম বেগম, আলামিন মিয়ার ছেলে রিফাত মিয়া ও সিফাত মিয়া, নারায়ণগঞ্জের ছনপাড়া এলাকার আবুল কাসেমের মেয়ে সুমি আক্তার কাজলী তার নবজাতক শিশু ও একই এলাকার মো. কদর আলীর মেয়ে সাজিদা খাতুন। তাদের মধ্যে একই পরিবারের পাঁচজন রয়েছে। তারা হলেন- নড়াইলের বাবুল মিয়ার ছেলে আল আমিন মিয়া তার ভাই আহাদ মিয়া, স্ত্রী কুলসুম বেগম, দুই ছেলে রিফাত মিয়া ও সিফাত মিয়া। দীর্ঘ দুই বছর কারাভোগ এবং সেইফ হোমে থাকার পর দুই দেশের সহযোগিতায় তারা দেশে ফিরে আসেন। শূন্যরেখায় উপস্থিত ত্রিপুরাস্থ বাংলাদেশ হাইকমিশন অফিসের কর্মকর্তা (কনস্যুলেট) মো. ওমর শরিফ জানান, ভারতে ছয় মাস কারাভোগের পর তারা সেখানকার একটি সেইফ হোমে ছিলেন। পরে আমরা তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করে তাদের নিজ দেশ ফিরিয়ে আনা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS