ভিডিও

বগুড়ায় ইন্টারনেট ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা (ভিডিওসহ)

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ০৭:৩১ বিকাল
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ১২:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ শনিবার (২ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে বগুড়া শহরতলীর চক ফরিদ এলাকায় সন্ত্রাসীরা তাকে কুপয়ে হত্যা করে। নিহত আজাহারুল ইসলাম শান্ত (২৪) সারিয়াকান্দি উপজেলার কুপতলা সাহপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে।

আবুল হোসেন ভিটিটিআইয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। তিনি কলোনীতে ভাড়ার বাসায় বসবাস করতেন। গাবতলী উপজেলার সৈয়দ আহম্মেদ কলেজে লেখাপড়ার পাশাপাশি তিনি ইন্টারনেট লাইনের ব্যবসা করতেন।

পুলিশ জানায়, আজ শনিবার (২ মার্চ) বিকেল সাড়ে ৩ টার দিকে চক ফরিদ কলোনীতে শান্তর ওপরে হামলা চালানো হয়। ধারালো অস্ত্র দিয়ে তাকে উপর্যুপরি কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল পরিদর্শন করে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার জানিয়েছেন, সেখান থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। সেটি হামলায় জড়িতদের না কি নিহতের তা নিশ্চিত করা যায়নি।

নিহতের পরিবার এবং স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে হত্যার কারণ উদঘাটনের চেষ্টা চালানো হচ্ছে। এছাড়া আশেপাশে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে হামলায় জড়িতদের চিহ্নিত করতে পুলিশ দল মাঠে নেমেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS