ভিডিও

সিরাজগঞ্জে ভগ্নিপতিকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ০৯:১৮ রাত
আপডেট: মার্চ ০২, ২০২৪, ০৯:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইমরান হোসেন (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত শ্যালক মো. রাসেদুল ইসলাম (৩১) পলাতক আছেন। পরে নিহত ইমরানের বিক্ষুব্ধ স্বজনরা বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করেছেন।

আজ শনিবার (২ মার্চ) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইমরানের মৃত্যু হয়। এর আগে গতকাল শুক্রবার বিকেলে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের উত্তর সারটিয়া গ্রামে ইমরানকে কুপিয়ে আহত করেন রাসেদুল। নিহত ইমরান সিরাজগঞ্জ পৌর এলাকার রানীগ্রাম মহল্লার মৃত আবুল হোসেনের ছেলে।

এলাকাবাসী জানায়, উত্তর সারটিয়া গ্রামে ফরিদুল ইসলামের মেয়েকে বিয়ে করে সেখানে বাড়ি তৈরি করে বসবাস করতেন ইমরান হোসেন। বেশ কিছুদিন আগে শ্যালক রাসেল তাকে মারধর করলে তিনি থানায় অভিযোগ দেন। এদিকে সম্প্রতি রাসেদুল ইসলামের সাথে বনিবনা না হওয়ায় তার বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতন মামলা করেন তার স্ত্রী।

ওই মামলায় গ্রেফতারি পরোয়ানা হলে পুলিশ তাকে গ্রেফতার করতে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান রাসেদুল। রাসেদুল মনে করেন তার ভগ্নিপতির অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করতে আসে। এরপর বাড়ি ফিরে তিনি ভগ্নিপতি ইমরান হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যান।

আহত ইমরানকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে ইমরানের মৃত্যু হয়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS