ভিডিও

রংপুরে ১৫ জোড়া দম্পতির যৌতুকবিহীন বিয়ে 

প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪, ০৮:৩৪ রাত
আপডেট: মার্চ ০৬, ২০২৪, ০৮:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : ঢাকাস্থ আল-খায়ের ফাউন্ডেশনের উদ্যোগে রংপুর শেখ রাসেল স্টেডিয়ামে গত মঙ্গলবার রাতে যৌতুকবিহীন ১৫ জোড়া বর-কনের বিয়ে অনুষ্ঠিত হয়।

পৃষ্ঠপোষকদের পক্ষ থেকে বর ও কনেকে উপহার হিসেবে দেয়া হয় রিকশা ভ্যান, সেলাই মেশিনসহ সংসারের নানা প্রয়োজনীয় দ্রব্যাদি এবং রংপুর মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে প্রত্যেক নবদম্পতিকে একটি করে প্রেশার কুকার উপহার দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান বিপিএম-বার পিপিএম-বার, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক), রংপুর বিভাগ মো. আবু জাফর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাবিবুল হাসান রুমি, পরিচালক বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও সাধারণ সম্পাদক, বিভাগীয় ক্রীড়া সংস্থা এড. আনোয়ারুল ইসলাম প্রমুখ স্থানীয় উদ্যোক্তা ছিলেন রংপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মেরিনা জামান লাভলী এবং অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতা করেন আল-খায়ের ফাউন্ডেশনের বাংলাদেশ চ্যাপ্টারের কান্ট্রি ডিরেক্টর মি. সজীব।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS