ভিডিও

গাবতলীতে একই রাতে শ্যালো মেশিনের আটটি পাম্পসহ টিউবওয়েল চুরি

প্রকাশিত: মার্চ ১১, ২০২৪, ১০:৩০ রাত
আপডেট: মার্চ ১১, ২০২৪, ১০:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলী উপজেলার নাড়ুয়ামালা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে একই রাতে আটটি সেচ শ্যালো মেশিনের পাম্পসহ টিউবওয়েল এবং অপর দু’টি মেশিনের তেল চুরির ঘটনা ঘটেছে। গত শনিবার দিবাগত রাতে ঘটনাটি ঘটে।

এর তিনদিন আগেও ওই গ্রামে পাম্প চুরি হয়েছে বলে জানা গেছে। জানা গেছে, চলতি বছরের ইরিবোরো মৌসুমে উপজেলার নাড়ুয়ামালা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের দবির আকন্দের ছেলে ভেটু আকন্দসহ ওই গ্রামে একই রাতে ৮টি সেচ শ্যালোমেশিনের পাম্পসহ টিউবওয়েল এবং অপর দু’টি মেশিনের তেল চুরি করে করেছে দুর্বত্তরা।

সেচ পাম্পের মালিকেরা নাড়ুয়ামালা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে শাহ বুলবুল, হযরত আলী, আব্দুল খালেক, দেলোয়ার ফকির, মিজানুর রহমান, মনির ও রানা এবং এমদাদুল ও রফিকুলের শ্যালো মেশিনের তেল চুরি করে নিয়ে যায়।

এঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার বা কোন প্রকার সেচপাম্প উদ্ধার করতে পারেনি। এ ব্যাপারে গতকাল সোমবার বাহাদুরপুর গ্রামের ভেটু আকন্দ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। এর তিনদিন আগেও ওই গ্রামে পাম্প চুরি হয়েছে বলে এলাকাবাসীরা জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS