ভিডিও

বগুড়ায় ৭৭৫ বোতল ফেনসিডিলসহ ‘ফেনসি সুন্দরী’ গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১১, ২০২৪, ১০:৫৭ রাত
আপডেট: মার্চ ১১, ২০২৪, ১১:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় ২৩ লাখ টাকা মূল্যের ৭৭৫ বোতল ফেনসিডিলসহ সুমা নামে এক ‘ফেনসি সুন্দরী’কে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার (১১ মার্চ) দুপুর পোনে ১ টার দিকে  সদর থানার ওসি মো: সাইহান ওলিউল্লাহ’র নেতৃত্বে এসআই জাফরসহ পুলিশের একটি টিম সদরের নুনগোলা ইউনিয়নের কুকরুল মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সুমা খাতুন (২৫) সদরের নুনগোলার কুকরুল মধ্যপাড়া গ্রামের আব্দুল হামিদের মেয়ে। সে ‘ফেনসি সুন্দরী’ নামে পরিচিত। ওসি সাইহান ওলিউল্লাহ বলেন,কেনাবেচার উদ্দেশ্যে এক ব্যক্তির সদরের নুনগোলার কুকরুল এলাকায় তার বিপুল পরিমাণ ফেনসিডিল মজুদ রেখেছে গোপন সূত্রে এমন সংবাদত পেয়ে সেখানে অভিযান চালানো হয়।

অভিযানকালে কুকরুল মধ্যপাড়া গ্রামে থেকে সুমা খাতুন নামে ওই নারীকে আটক করা হয়। এরপর তার দেয়া তথ্য মতে  ত্রা বাড়ির পাশে সরিষা গাছের খড়ের পলের ভেতর থেকে পাঁচটি প্লাস্টিকের সাদা বস্তার মধ্যে ৭৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। মাদক বাজারে যার মূল্য ২৩ লাখ টাকারও বেশি।

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, আসামি সুমা খাতুন দীর্ঘদিন ধরেই জেলার বিভিন্ন এলাকায় মাদক কেনাবেচা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে তাকে বিপুল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় সে ও তার সহযোগীদের বিরুদ্ধে মাদক আইনে মািমলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS