ভিডিও

নিয়ামতপুরে পাওনা টাকা চাইতে গিয়ে ভাতিজার লাথিতে চাচার মৃত্যু

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে পাওনা টাকা চাওয়ায় ভাতিজার লাথির আঘাতে চাচা ফিটু (৬২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টায় উপজেলার রসুলপুর গ্রামের কলনীপাড়ায় এই ঘটনা ঘটে।

নিহত ফিটু নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর কলোনীপাড়ার মৃত আইয়ুব আলীর ছেলে। তিনি পেশায় একজন কৃষক।

নিহতের ছেলে জমির উদ্দিন ও স্থানীয় সূত্র জানায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টায় নিহতের আপন ভাই আবু সাইদ সেন্টুর (৬০) কাছে পাওনা টাকা চাইতে গেলে উভয়ের মধ্যে তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে আবু সাইদ সেন্টুর ছেলে শাহীন (২৪) চাচা ফিটুর তলপেটে লাথি মারলে তিনি ওই সময় মাটিতে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন।

পরক্ষণ ঘটনাস্থলেই ফিটু মারা যান। মৃত ফিটুর ছেলে জমির উদ্দিন বাদি হয়ে শাহীন (২৪), বাবু (২২), আবু সাইদ সেন্টু (৫০), মোসাঃ ফিরোজা (৪৬), মোসাঃ ফাতেমা (২০), মোসাঃ লিমাকে (১৯), আসামি করে নিয়ামতপুর থানায় হত্যা মামলা দায়ের করেছে।

এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ মাইদুল ইসলাম বলেন, উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর কলোনীপাড়ায় ভাইয়ে ভাইয়ে পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ভাতিজার লাথির আঘাতে চাচা ফিটু মারা যায়। প্রধান আসামি শাহীন পলাতক রয়েছে। যত দ্রুত সম্ভব আসামিদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হবে। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS