ভিডিও

শাহজাদপুরের দুলাল হত্যা মামলার আসামী সবুজ রংপুরে আটক

র‌্যাবের অভিযান

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৯:৫৪ রাত
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ১০:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : র‌্যাব-১২ বগুড়া ও র‌্যাব-১৩ রংপুর এর যৌথ অভিযানে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ঠুটিয়া গ্রামের দুলাল মল্লিক (৫৫) হত্যাকান্ডের আসামি একই এলাকার মোঃ মন্টু বেপারীর ছেলে মোঃ সবুজ ইসলাম (৩৫) কে আটক করেছে।

র‌্যাব সূত্র জানিয়েছে দুলাল মল্লিকের সাথে আসামি সবুজদের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। তারই জেরে গত ২ মার্চ বিকাল অনুমানিক সাড়ে ৩টায় দুলাল মল্লিক বাড়ি ফেরার পথে গ্রামের ঠুটিয়া জামে মসজিদের কাছে রাস্তার উপর আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে ধারালো হাসুয়া, লাঠি, লোহার রড, লোহার ফালা, লোহার শাবল, বল্লমসহ বিভিন্ন অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে পথরোধ করে এলোপাথারী মারপিট করে।

পরবর্তীতে স্থানীয় লোকজন চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায় এবং চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় দুলাল মল্লিকের ছেলে বাদি হয়ে শাহজাদপুর থানায় একটি অভিযোগ দায়ের করে। এ ঘটনায় ৫৩ জনসহ অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জনের বিরুদ্ধে মামলা হয়।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৫ মার্চ রাত পৌনে ১২ টায় র‌্যাব-১২, বগুড়া ও র‌্যাব-১৩, রংপুর এর যৌথ অভিযানে রংপুর মহানগরীর কোতয়ালী থানাধীন রংপুর ক্যান্টনমেন্ট ৩নং গেটের সামনে চালিয়ে আসামী মোঃ সবুজ ইসলামকে আটক করে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায় সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS