ভিডিও

অবশেষে মাথা গোঁজার বাড়ি পাচ্ছে সাফ ফুটবলার সাগরিকার পরিবার

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৭:৩২ বিকাল
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ০৭:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : অনুর্ধ্ব-১৯ নারী সাফ ফুটবল দলের খেলোয়াড় সাগরিকার পরিবার পেল নতুন বাড়ি। সরকারিভাবে তৈরি নতুন দুই রুম বিশিষ্ট বাড়িতে থাকবেন তার পরিবার। গতকাল রোববার ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিনে সাগরিকার বাড়ির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, শেফালি বেগম, ইউপি চেয়ারম্যান আব্দুল বারি, রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড প্রমিলা ফুটবল একাডেমির পরিচালক সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আবু তাহের, প্রেস ক্লাব সভাপতি মোবারক আলী, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ও রিয়াজুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামিয়েল মার্ডি।

জানা যায়, সাগরিকার বাবার চায়ের দোকানের আয়ে চলে তাদের সংসার। রাণীশংকৈল-হরিপুর মহাসড়কে বাঁশরাইল এলাকা থেকে উত্তর দিক দিয়ে সরু পথ ধরে প্রায় আধা কিলোমিটার যেতে সাগরিকার বাড়ি। বাড়ির প্রবেশপথে ছোট একটি দরজা। বাড়িটি কাশবনের বেড়া দিয়ে ঘেরা।

ঘর দুটি করা হয়েছে কাশবন আর বাঁশের বাতার বেড়া দিয়ে। ঘরের ছাউনি হিসেবে রয়েছে ছাপড়া টিন। সাগরিকার বাবা-মা জানান, টাকার অভাবে স্বাস্থ্যসম্মত টিউবওয়েল ও ল্যাট্রিন নির্মাণ করতে পারছেন না তারা। এদিকে নতুন ঘর উদ্বোধনের পর খুশিতে কেঁদে দিয়েছেন সাগিরকার বাবা চা বিক্রতা লিটন আলী ও তার মা আনজু আরা বেগম।

মেয়ের কারণেই আজ নতুন বাড়ি পাচ্ছেন বলে জানান তারা। এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসান বলেন, সাগরিকার জন্য রাঙ্গাটুঙ্গি গ্রাম সারাদেশে পরিচিতি পেয়েছে। সাগরিকা আমাদের অহংকার, আমাদের গর্ব, দেশের সম্পদ।

সরকার যদি সাগরিকার পরিবারের পাশে দাঁড়ায়, তাদের প্রতি সহযোগিতার হাত বাড়ায়, তাহলে সাগরিকার মতো অনেকে ভালো খেলোয়াড় হওয়ার উৎসাহ পাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS