ভিডিও

বড়াইগ্রামে চোরাই শ্যালোমেশিন ও অটোভ্যান উদ্ধার, আটক ২

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ১০:০৩ রাত
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ১০:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রাম উপজেলায় চোরাই শ্যালোমেশিন, ব্যাটারীচালিত অটোভ্যান ও ভ্যানের খুচরা যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। এসব চুরির সাথে জড়িত উপজেলার জামাইদিঘী গ্রামের দিদারের পুত্র রবিউল ইসলাম (২৬) ও কয়েন গ্রামের মোস্তফা হোসেনের পুত্র নাজিমকে (৩০) আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কয়েন গ্রামের সোনা মোল্লার বাড়ি থেকে গতকাল সোমবার দুপুর ১২টার দিকে একটি ব্যাটারী চালিত অটোভ্যান চুরি করে পালানোর সময় ধানাইদহ এলাকার জনতার হাতে আটক হয় রবিউল ইসলাম ও নাজিম।

পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তাদের স্বীকারোক্তি মোতাবেক সোমবার রাতভর অভিযান চালিয়ে পুলিশ ধানাইদহ ও কয়েন এলাকা থেকে একটি শ্যালো মেশিন, অপর আরেকটি সচল ব্যাটারী চালিত অটো ভ্যান ও অপর একটি ভ্যানের ৪ টি ব্যাটারী, বডি এবং খুচরা যন্ত্রাংশ উদ্ধার করে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিউল আজম খান মঙ্গলবার জানান, এব্যাপারে একটি মামলা হয়েছে। আসামিদের জেলহাজতে প্রেরণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS