ভিডিও

চাটমোহরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল স্কুলছাত্রের

প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০৫:৪৭ বিকাল
আপডেট: মার্চ ২০, ২০২৪, ০৫:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাটমোহর(পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহরে ইটের খোয়া বোঝাই ট্রাকের ধাক্কায় হোসাইন মোল্লা(১০) নামের স্কুলছাত্র নিহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বিন্যাবাড়ী গ্রামের সড়কে। 

নিহত হোসাইন মোল্লা বিন্যাবাড়ী গ্রামের জাবেদ মোল্লার ছেলে ও বিন্যাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী ছিল। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ট্রাকটি জব্দ করেছে। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে শিশু হোসাইন নিমাইচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আল মামুনের বাড়ির সামনের রাস্তা দিয়ে বাইসাইকেল নিয়ে যাচ্ছিল। এ সময় ইটের খোয়া বোঝাই ট্রাকটি তাকে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোঃ সেলিম রেজা দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS