ভিডিও

শাহজাদপুরে রাস্তা মেরামতের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০৯:১৫ রাত
আপডেট: মার্চ ২৩, ২০২৪, ০৯:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে পোরজনা ইউনিয়নের চরকাদই বিলে একটি রাস্তা মেরামতের দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার পোরজনা ইউনিয়নের চরকাদই বিলে ৫০ মিটার রাস্তা সংস্কারের দাবিতে গ্রামের শত শত মানুষ ঐ রাস্তায় মানববন্ধন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন গ্রাম্য প্রধান সুলতান সরকার, গোলজার প্রামাণিক শহিদুল ইসলাম, সাগর হোসেন প্রমুখ। বক্তারা বলেন, ইতোপূর্বে চলাচলের অযোগ্য এই রাস্তা নির্মাণের জন্য গ্রামবাসী চাঁদা তুলে  ২শ’ মিটার রাস্তা নির্মাণ করে।

অথচ ঠিকাদার এই রাস্তা নির্মাণের জন্য ২ লাখ টাকা তুলে নিয়ে সামান্য কাজ করেন । বাকী কাজ না করায় রাস্তার মধ্যে গর্তের ন্যায় সৃষ্টি হয়। এর ফলে গ্রামের মানুষের চলাচলের ভীষণ সমস্যায় পড়তে হচ্ছে। তারা জরুরি ভিত্তিতে রাস্তাটি সংস্কারের দাবি  জানান।

এদিকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ কামরুজ্জামান জানান, মাটি ফালানোর কাজে কোন অনিয়ম ধরা পড়লে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS