ভিডিও

কাহালুর এক গৃহবধূ একসাথে ৩ সন্তানের জন্ম দিলেন

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ০৭:১০ বিকাল
আপডেট: মার্চ ২৬, ২০২৪, ০৭:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়া’র কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের শেকাহার তেলিপাড়া গ্রামের খাতিজা আকতার (২২) নামের এক গৃহবধু এক সাথে ৩ সন্তানের জন্ম দিয়েছেন।

তিনি ওই গ্রামের ট্রাক চালক রিপনের স্ত্রী। গত শনিবার দুপুরে বগুড়া’র টিএমএসএস হাসপাতালে সিজারিয়ানের মাধ্যমে ওই তিন সন্তান জন্ম দেন। জন্ম নেওয়া শিশুদের মধ্যে এক ছেলে ও দুই মেয়ে। বর্তমানে ৩ সন্তানকে হাসপাতালে বিশেষ ব্যবস্থায় রাখা হয়েছে।

বর্তমানে তিন সন্তান ও তার মা (প্রসূতি) সুস্থ রয়েছেন। সন্তানের পিতা রিপন জানান, আলট্রাসনোগ্রাম পরীক্ষায় প্রথমে তারা জমজ সন্তানের কথা জানতে পারে কিন্তু সিজার করার পর পাওয়া যায় ৩ সন্তান। রিপন একজন সীমিত আয়ের মানুষ।

ট্রাক চালিয়ে কোনমতে জীবিকা নির্বাহ করে থাকে। প্রসুতি এবং সন্তানের পিছনে দিনে অনেক টাকা পয়সা  খরচ করতে হচ্ছে বলে সে আরও জানায়। এ ছাড়া হাসতালের ডাক্তারগণ সন্তান ৩টিকে সুস্থ রাখার জন্য সার্বক্ষণিক নজর রাখছেন। উল্লেখ্য খাতিজা আকতার এই প্রথম সন্তানের মা হলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS