ভিডিও

পল্লী বিদ্যুতের ট্রলি চাপায় প্রাণ গেল কলেজছাত্রীর

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: মার্চ ২৬, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

নেত্রকোণার মদন উপজেলায় পল্লী বিদ্যুতের শ্যালো ইঞ্জিন চালিত ট্রলির চাপায় এক কলেজছাত্রী প্রাণ হারিয়েছেন। 

রোববার সকালে মদন-খালিয়াজুরী সড়কে গোবিন্দশ্রী গ্রামের সুজন বাজারে এ দুর্ঘটনা ঘটে বলে জানান মদন থানার এসআই আজিজুর রহমান। 

নিহত লাকি আক্তার গোবিন্দশ্রী ইউনিয়নের বারগড়িয়া গ্রামের আব্দুল হাই তালুকদারের মেয়ে। তিনি মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। 

স্থানীয়দের বরাতে এসআই আজিজুর বলেন, কলেজের দ্বাদশ শ্রেণির চলমান নির্বাচনী পরীক্ষায় অংশ নিতে সকালে বাড়ি থেকে বের হন লাকি আক্তার। পথে সুজন বাজার এলাকায় সহপাঠীদের জন্য অপেক্ষা করছিলেন তিনি। এ সময় পল্লী বিদ্যুতের পিলার পরিবহনকারী একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে লাকি আক্তারকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই প্রাণ হারান। 

স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। 

এসআই জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। লাশ হাসপাতালে রাখা আছে। নিহতের পরিবার ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

মদন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের এজিএম নাজমুল হাসান বলেন, “নেত্রকোণা জেলা সদর থেকে পিলার নিয়ে খালিয়াজুরী যাওয়ার পথে হ্যান্ডট্রলিটি দুর্ঘটনায় পতিত হয়। এতে একজন কলেজ ছাত্রী মারা গেছেন।” 

কীভাবে এরকম দুর্ঘটনা ঘটেছে এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে বলে জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS