ভিডিও

ঘোড়াঘাটে চুরি যাওয়া অটোরিকশা উদ্ধার আটক ৭

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ০৯:৪৪ রাত
আপডেট: মার্চ ২৬, ২০২৪, ০৯:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে চুরি হওয়া অটোরিকশা উদ্ধারসহ ৭ জনকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। চক্রটি দীর্ঘদিন থেকে দিনাজপুর জেলার ১৩ উপজেলাসহ আশেপাশের জেলার বিভিন্ন এলাকায় অভিনব কায়দায় অটোরিকশা, ভ্যান ও মিশুক চুরি করে আসছিলো।

গতকাল সোমবার সকালে উপজেলার সৌলা নামক এলাকা থেকে ছিনতাই হওয়া ব্যাটারি চালিত একটি মিশুক ভ্যান উদ্ধারসহ দুইজনকে এবং আন্ত:জেলা ওই চক্রের আরও পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সাতজন হলো- আক্তারুজ্জামান (২৮) ও মজনু মিয়া (৩৪)।

দু'জনই দিনাজপুর জেলার নবাবগঞ্জের শাল্টি মুরাদপুর এলাকার। অন্য পাঁচ হলো- ময়মনসিংহের গফরগাঁও এর শাহাবুদ্দিন মোল্লা (৫০) ও একই এলাকার মুক্তাগাছার শাওন হাসান (২৭), কিশোরগঞ্জ হোসেনপুর কার্তিক বাবু গৌররনি (২৬), রংপুর পীরগঞ্জের আব্দুর রশিদ (৪১) এবং ওই এলাকার চৌধুরী পাড়ার আনোয়ারা বেগম (৩৮)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, গত মঙ্গলবার (১৯ মার্চ) বিকেলে উপজেলার ডুগডুগি বাজার এলাকা থেকে রাণীগঞ্জ বাজারে যাওয়ার জন্য একটি অটো মিশুক ভাড়া করে চক্রটি। এরপর সেটি কৌশলে চুরি করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS