ভিডিও

সিরাজগঞ্জে এলো ভারতীয় পেঁয়াজের প্রথম চালান

প্রকাশিত: এপ্রিল ০১, ২০২৪, ০৫:৪২ বিকাল
আপডেট: এপ্রিল ০১, ২০২৪, ০৫:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জে রেল ইয়ার্ডে ১ হাজার ৬৫০ টন ভারতীয় পেঁয়াজের প্রথম চালান পৌঁছেছে। আজ সোমবার (১ এপ্রিল) সকাল ৬টায় বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশন (টিসিবি) কর্তৃক ভারত থেকে আমদানিকৃত পেঁয়াজের চালানটি সিরাজগঞ্জে এসে পৌঁছায়। সকাল ৯টা থেকে এর খালাস কার্যক্রম শুরু হয়। এখান থেকে পেঁয়াজগুলো ট্রাকযোগে ডিলারদের মাধ্যমে ঢাকা, গাজীপুর, চট্টগ্রামে নিয়ে যাওয়া হবে।

রায়পুর রেলওয়ে স্টেশনের ইনচার্জ ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল ৬টার দিকে পেঁয়াজ বোঝাই ইন্ডিয়ান রেলওয়ের ওয়াগনগুলো সিরাজগঞ্জে আসে। তবে লাইনের কারণে প্রথমে আসে ৩১টি ওয়াগন, বাকি ১১টি সকাল ৯টায় আসে।

টিসিবি’র যুগ্ম-পরিচালক প্রতাপ কুমার বলেন, আমদানি করা পেঁয়াজের চালান থেকে প্রথমে ১০০ টন পেঁয়াজ ঢাকার ডিলারদের কাছে যাবে। এরপর বাকিগুলো চট্টগ্রাম ও গাজীপুরের ডিলারদের মাঝে বণ্টন করা হবে। তবে পুরো খালাস কার্যক্রম আজকে শেষ হবে না তাই আগামীকালও কার্যক্রম চলবে বলে জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS