ভিডিও

বজ্রপাতে দুই জেলায় চারজনের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ০২:৪৪ দুপুর
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ০২:৪৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : বজ্রপাতে দুই জেলায় চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে, ঝালকাঠিতে তিনজন ও খুলনায় একজন মারা গেছেন। 

আজ রোববার (৭ এপ্রিল) বেলা ১১টার দিকে বজ্রপাতে ঝালকাঠির দুই উপজেলায় পৃথক বজ্রপাতের ঘটনায় তিনজনের মৃত্যু খবর পাওয়া গেছে। নিহতরা হলেন-ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার উত্তর তালগাছিয়া গ্রামের হেলেনা বেগম (৪০), সদর উপজেলার শেখেরহাট গ্রামের মিনারা বেগম (৩৫) ও পোনাবালিয়া গ্রামের মাহিয়া আক্তার ঈশানা (১১)। এর মধ্যে, হেলেনা বেগম ও মিনারা বেগম গৃহিনী। মাহিয়া আক্তার ঈশানা আফসার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

ঝালকাঠির পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল এসব তথ্য নিশ্চিত করে বলেন, ঝালকাঠিতে সকাল ১০টার দিকে ঝড় শুরু হয়। সেসময় মাঠ থেকে গবাদিপশু আনতে গেলে বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়।

খুলনার ডুমুরিয়ায় বজ্রপাতে মো. ওবায়দুল্লাহ গাজী (২৯) নামে এক মৎস্যচাষির মৃত্যু হয়েছে। রোববার (৭ এপ্রিল) সকালে উপজেলার গুটুদিয়ার কোমলপুর গ্রামে এ ঘটনা ঘটে। ওবায়দুল্লাহ গাজী ওই গ্রামের মো. দেলোয়ার হোসেন গাজীর ছেলে। 

নিহতে ফুফাতো ভাই আবু সুফিয়ান বলেন, সকালে বাড়ির পাশে কানাইডাঙ্গা বিলে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান ওবায়দুল্লাহ।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS