ভিডিও

ধামইরহাটে এলাকাবাসীর হাতে ভূয়া সিইডি পুলিশ আটক

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪, ০৯:১৫ রাত
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪, ০৯:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটের একজন ভূয়া সিআইডি পুলিশ পরিচয়দানকারীকে আটক করেছে এলাকাবাসী। উপজেলার ধামইরহাট ইউনিয়নের রুপনারায়ণপুর নিকেশ্বর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের পূর্বক কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার ধামইরহাট ইউনিয়নের রুপনারায়ণপুর (নিকেশ্বর) গ্রামে গিয়ে নিজেকে সিআইডি পুলিশ পরিচয় দিয়ে রেজওয়ানুল আহমেদ পিয়াল (২৫) ওই এলাকার মোরছালিন ইসলাম মুহিদের (৩০) থেকে বিকাশের মাধ্যমে প্রায় ২৯ হাজার টাকা গ্রহণ করে। পরবর্তীতে তার কাছ থেকে আরও টাকা দাবি করে এবং ভয়ভীতি প্রদর্শন করে।

সিআইডি পুলিশের আচার আচরণে সন্দেহ হলে গ্রামবাসী পিয়ালকে আটক করে থানায় খবর দেয়। পরবর্তীতে ধামইরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) পরিতোষ চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। আটক পিয়াল বগুড়ার আদমদিঘী উপজেলার ছাতিয়ান গ্রামের রিয়াজ আহমেদের ছেলে।

এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. বাহাউদ্দিন ফারুকী, বিপিএম, পিপিএম বলেন, খবর পেয়ে ভূয়া সিআইডি পুলিশ পরিচয়দানকারী পিয়ালকে আটক করে মামলা দায়ের পূর্বক জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS