ভিডিও

পিকআপের পেছনে ট্রাকের ধাক্কায় নিহত ২

প্রকাশিত: মে ০৪, ২০২৪, ০১:৪৮ দুপুর
আপডেট: মে ০৪, ২০২৪, ০১:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : গাজীপুরের শ্রীপুরে নির্মাণশ্রমিক বহনকারী পিকআপকে পেছন থেকে ডাম্প ট্রাক ধাক্কায় পিকআপটি উল্টে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় দুই নারী শ্রমিকসহ অন্তত ১২ জন আহত হন। আজ শনিবার (৪ মে) ভোর সাড়ে ৪টায় শ্রীপুর পৌরসভার মধ্য ভাংনাহাটিসংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সুনামগঞ্জ সদর উপজেলার ডুলোরা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাসেল মিয়া (২৫) এবং একই উপজেলার ভুলোরা গ্রামের আমীর হোসেনের ছেলে আবু সুফিয়ান (২৭)।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক আব্দুল কুদ্দুস দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ১৪ জন নির্মাণশ্রমিক উপজেলার গোসিংগা এলাকা থেকে কাজ শেষে মাওনা চৌরাস্তায় যাচ্ছিলেন। শ্রীপুর-মাওনা সড়কের ভাংনাহাটিসংলগ্ন স্থানে পৌঁছলে দ্রুতগতির ডাম্প ট্রাক পেছন থেকে পিকআপকে ধাক্কা দিলে সেটি সড়কের পাশে উল্টে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই নির্মাণশ্রমিক নিহত এবং দুই নারী শ্রমিকসহ ১২ জন আহত হন। তিনি আরও জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে তবে চালক পালিয়ে গেছে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS