ভিডিও

চাঁপাইনবাবগঞ্জ সদরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: মে ০৪, ২০২৪, ০৮:৪৯ রাত
আপডেট: মে ০৪, ২০২৪, ০৮:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা থেকে আদরী রাণী মন্ডল (২৭) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (৪ মে) সকাল ৮টায় বারঘরিয়া ইউনিয়নের জমাদ্দারপাড়া মহল্লায় নিজ ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আদরী মহল্লার মৎসজীবী নিমাই মন্ডলের স্ত্রী।

পুলিশ জানায়, স্থানীয় সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্বামীর বাড়ির নিজ ঘরের তীরের সাথে গলায় শাড়ির ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এসময় ঘরের দরজা ভেতর থেকে বন্ধ থাকায় স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়েছে। ঘটনার সময় নিমাই মাছ ধরার কাজে পদ্মা নদীতে নৌকায় ছিল।

এছাড়া আদরীর ৬ বছরের এক মেয়ে তার নানাবাড়িতে ছিল। বাড়িতে তার স্বামীর বড় এক বোন ছাড়া কেউ ছিল না। প্রাথমিক তদন্তে আদরী আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা পুলিশের। তবে এর কারণ নিশ্চিত হওয়া যায়নি বলে জানান তারা।

সদর থানার উপ-পরিদর্শক(এসআই) শরিফুল ইসলাম বলেন, আদরী শারীরিক সমস্যায় ভুগছিলেন। মৃত্যুর কারণ নিশ্চিত হতে মরদেহ জেলা হাসপাতাল মর্গে ময়নাতদন্ত করা হয়েছে। এরপর বিকেলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় সদর থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS