ভিডিও

সাঘাটায় রোস্তম আলী ও রওশন আরা ভাইস চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশিত: মে ০৮, ২০২৪, ০৯:৩৯ রাত
আপডেট: মে ০৮, ২০২৪, ০৯:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে রোস্তম আলী এবং রওশন আরা বেগমকে বেসরকারিভাবে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

সাঘাটা উপজেলায় মোট ২ লাখ ৪১ হাজার ৭১২ জন ভোটারের মধ্যে ২৭ হাজার ৪৩২ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এরমধ্যে জুমারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোস্তম আলী (গ্যাস সিলিন্ডার প্রতীক) ৮ হাজার ৭১৬ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিলন সরকার (বই প্রতীক) পেয়েছেন ৫ হাজার ২৭৩ ভোট। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদুম শহর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছা. রওশন আরা বেগম (প্রজাপতি প্রতীক) ১৭ হাজার ৫৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা. নাজনীন বেগম (হাঁস প্রতীক) পেয়েছেন ৮ হাজার ৪৬০ ভোট। উপজেলার ১০টি ইউনিয়নে ১০৩টি ভোট কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ করা হয়।

উল্লেখ্য, এ উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. সামশীল আরেফিন টিটুকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS