ভিডিও

নীলফামারীতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৬:২২ বিকাল
আপডেট: মে ১৩, ২০২৪, ০৬:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীতে চালকের গলা কেটে ভূট্টাক্ষেতে ফেলে রেখে ব্যাটারি চালিত অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে যাত্রীবেশে থাকা দুর্বৃত্তরা। গত রোববার মধ্যরাতে জেলা শহরের কুখাপাড়া মৌজার ধনিপাড়া গ্রামের তিস্তা সেচ ক্যানেল ব্রিজ এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত চালক ছাপিনুর রহমান (৫৫) জেলা সদরের ইটাখোলা ইউনিয়নের সিংদই পশ্চিমপাড়া গ্রামের মৃত আবু বক্করের ছেলে বলে জানান নীলফামারী সদর থানার পরিদর্শক মো. তানভীরুল ইসলাম। স্থানীয়দের বরাত দিয়ে সদর থানা পুলিশ জানায়, শহরের কোন এক  স্থান থেকে দুর্বৃত্তরা যাত্রীবেশে ওঠে ছাপিনুরের অটোরিকশায়।

এরপর শহর থেকে কুখাপাড়া তিস্তা সেচ ক্যানেল ব্রিজ সংলগ্ন জনশুণ্য রাস্তায় নিয়ে গিয়ে অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় বাধা দিলে ছাপিনুরকে ইজিবাইক থেকে নামিয়ে রাস্তার পাশের এক ভূট্টা ক্ষেতে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার গলা কেটে ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে তার গোঙানির শব্দ পেয়ে পথচারী ও আশপাশের বাড়ির লোকজন তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। অ্যাম্বুলেন্সযোগে রংপুরে যাওয়ার পথে রাত দেড়টায় মারা যান চালক ছাপিনুর রহমান।

নীলফামারী সদর থানা পুলিশের পরিদর্শক মো. তানভীরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। ঘটনার পর থেকেই দুর্বৃত্তদের গ্রেপ্তারসহ অটোরিকশা উদ্ধারে অভিযানে নামে পুলিশ।

আজ সোমবার (১৩ মে) দুপুরে জেলা সদরের টেলাপীর মোড় এলাকার একটি মসজিদের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় অটোরিকশাটি উদ্ধার করা হয়। এখবর লেখা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। এঘটনায় নিহতের ছেলে রশিদুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS