ভিডিও

ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার ৩

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০৬:২১ বিকাল
আপডেট: মে ১৯, ২০২৪, ০৬:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :  দিনাজপুরের ফুলবাড়ীতে পৃথক দুটি অভিযান চালিয়ে চারটি চোরাই গরু উদ্ধার ও তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ও একটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

আজ রোববার (১৯ মে) বেলা ১১টায় উপজেলার আলাদীপুর ইউনিয়নের উত্তর রঘুনাথপুর এবং শনিবার দিবাগত রাতে এলুয়াড়ী ইউনিয়নের বেজাই এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে গরু উদ্ধারসহ তাদের তিনজনকে গ্রেফতার করা হয়।

আটক ব্যক্তিরা হলো-জেলার পার্বতীপুর উপজেলার রাজাবাসর এলাকার আশরাফ আলীর ছেলে মনজুরুল ইসলাম (৩৪), একই উপজেলার মন্মথপুর বাজারের আব্দুস সামাদের ছেলে (সিএনজি চালক) আইয়ুব আলী (৩৫) ও ছোট হরিপুর এলাকার আফাজ উদ্দিনের স্ত্রী কাজল আক্তার রিনা (৩৫)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মোস্তাফিজার রহমান জানান, আজ রোববার (১৯ মে) সকালে এবং শনিবার দিবাগত রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে চারটি গরু উদ্ধার করে মালিকদের বুঝিয়ে দেয়া হয়েছে। চুরির কাজে ব্যবহৃত একটি পিকাআপ (ঢাকা মেট্রো ন ১৯-০৯৯৮) ও একটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়েছে।

এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS