ভিডিও

পার্বতীপুরে ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৮:১৮ রাত
আপডেট: মে ২০, ২০২৪, ১১:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে বিয়ের প্রলোভনে ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামি নাজিবুল ইসলাম ওরফে নাজিম(২৬) র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছে। নাজিম পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের উত্তর আটরাই গ্রামের মাহাবুব আলমের ছেলে।

জানা যায়, নাজিম একই এলাকার বাসিন্দা ভিকটিমকে মিথ্যে বিয়ের প্রলোভনে গত বছরের ২০ ডিসেম্বর রাতে কাছের বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিতে থাকে। একপর্যায়ে গত ১০ জানুয়ারি একা পেয়ে নাজিম ভিকটিমকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টায় ব্যর্থ হলে তাকে হত্যার চেষ্টা চালায়।

এব্যাপারে তার বাবা বাদি হয়ে গত ২৪ জানুয়ারি পার্বতীপুর মডেল থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন। মামলার পর থেকে আসামি বিভিন্নস্থানে পালিয়ে থাকে। অবশেষে গতকাল রোববার দুপুরে র‌্যাব-১৩ ব্যাটালিয়ন সদর ও সিপিসি-১ দিনাজপুর যৌথ অভিযান চালিয়ে রংপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করে।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ চিত্তরঞ্জন রায় জানান, আসামি নাজিবুল ইসলাম ওরফে নাজিমকে আজ সোমবার (২০ মে) সকালে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS