ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ৭ম শ্রেণির ছাত্রীকে বিবস্ত্র করে মারধর, অপমানে আত্মহত্যা : গ্রেপ্তার ৪

প্রকাশিত: মে ২০, ২০২৪, ১০:২০ রাত
আপডেট: মে ২০, ২০২৪, ১১:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ছাগল বরই গাছের পাতা খাওয়ায় গত ২১ জানুয়ারি ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৩) বিবস্ত্র করে পেটানো হয়। এমন ন্যক্কারজনক ঘটনা সহ্য করতে না পেরে ওই মেয়েটি ঘরে ঢুকে বিষপানে আত্মহত্যা করে।

এ ঘটনায় মেয়েটির বাবা ২৭ জানুয়ারি শিবগঞ্জ থানায় ৭ জনকে আসামি করে আত্মহত্যা প্ররোচনা মামলা করেন। মামলার পরপরই তারা কৌশলে গা ঢাকা দেয়। পরবর্তীতে তাদের গ্রেপ্তারে অভিযান শুরু করে র‌্যাব।

 র‌্যাব জানায়, এরই ধারাবাহিকতায় গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জেলার ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ইউনিয়নের আন্দিপুর এলাকায় অভিযান চালিয়ে ২ নারীসহ মামলার অন্যতম ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- শিবগঞ্জের মির্জাপুর ভোটপাড়া গ্রামের মৃত রেফাত আলীর দুই ছেলে, এক ছেলের স্ত্রী ও এক মেয়ে যথাক্রমে মো. বাবুল (৪০), তার স্ত্রী শিল্পী বেগম (৩৫), ভাই মো. আবোল (৩৮) ও বোন নাজমা খাতুন (৩২)।

আজ সোমবার (২০ মে) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় আসামিদের শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, মামলার তদন্ত কর্মকর্তাসহ র‌্যাবের অভিযানে আসামিরা গ্রেপ্তার হয়েছে। তাদের আজ সোমবার (২০ মে) আদালতে পাঠানো হয়েছে। এছাড়া অন্য আসামিরা উচ্চ আদালতের জামিনে রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS