ভিডিও

শাহজাদপুরে নর্দমায় মিললো সরকারি ওষুধ

প্রকাশিত: মে ২০, ২০২৪, ১১:০৯ রাত
আপডেট: মে ২০, ২০২৪, ১১:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পুটিয়া উপ-স্বাস্থ্যকেন্দ্রের সরকারি ওষুধ পাওয়া গেল নর্দমার ভেতর।

গতকাল রোববার উপজেলার পোরজনা ইউনিয়নের পুটিয়া উপ-স্বাস্থ্যকেন্দ্রের পাশের পচা নর্দমায় লক্ষাধিক টাকার ২ বস্তা পরিমাণ সরকারি ওষুধ পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। সরকারি ওষুধ রোগী ও সেবাগ্রহীতাদের মাঝে বিতরণ না করে এগুলো কেন নর্দমায় ফেলে দেওয়া হয়েছে এনিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রোববার বিকেলে হাসপাতালের পাশের একটি নর্দমায় তারা বিভিন্ন কোম্পারি সরকারি ওষুধ দেখতে পান। কাছে পরে রাত ১০ টার দিকে থানার এসআই এরশাদ এর সহযোগিতায় ওই দুই বস্তা সরকারি ওষুধ কমিউনিটি ক্লিনিকে কর্মরত আনোয়ার হোসেনের জিম্মায় দেওয়া হয়।

এব্যাপারে পরিছন্নতাকর্মী রেখা বেগম বলেন, দুপুরের দিকে উপ-স্বাস্থ্যকেন্দ্রটির দুইজন আমাকে দিয়ে ওষুধগুলো এই নর্দমার ভিতরে ফেলে দিতে বলেলে আমি ফেলে দেই।

এবিষয়ে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমীন আলম জানান, সরকারি ওষুধ ফেলে দেয়ার ঘটনাটি আমি জেনেছি। এ ব্যপারে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। অভিযোগ প্রমাণিত হলে অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS