ভিডিও

আদমদীঘিতে ভোটের বিনিময়ে জিলাপি, বিক্রেতার জরিমানা

প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৬:৪০ বিকাল
আপডেট: মে ২১, ২০২৪, ০৬:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির এক ভোট কেন্দ্রের পাশে জনৈক প্রার্থীর পক্ষে স্লিপে জিলাপি দিয়ে ভোট সংগ্রহের অভিযোগে জালাল হোসেন নামের এক জিলাপি বিক্রেতার পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আদমদীঘির সহকারি কমিশনার (ভূমি) ফিরোজ হোসেন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই জরিমানা করেন। আজ মঙ্গলবার (২১ মে) দুপুরে আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির অন্তাহার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এই জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে অন্তাহার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পাশে জনৈক জালাল হোসেন জিলাপি বিক্রি করছিলেন। তার দোকানে জনৈক প্রার্থীর পক্ষে স্লিপে ভোটারদের এক কেজি করে জিলাপি দিয়ে ভোট সংগ্রহ চলছে।

এমন সংবাদের ভিক্তিতে নির্বাহি ম্যাজিষ্ট্রেট সেখানে অভিযান চালিয়ে জালাল হোসেনে জিলাপির দোকান থেকে ছাতিয়ানগ্রাম ইউপির তিন নম্বর ওয়ার্ড সদস্য মহসিন আলীর সিল দেয়া শতাধিক স্লিপ জব্দ করেন এবং জিলাপির বিনিময়ে ভোট সংগ্রহের অভিযোগে জিলাপি বিক্রেতা জালাল হোসেনের ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। তবে ওই স্লিপ কোন প্রার্থীর পক্ষে তার বলেননি জিলাপি বিক্রেতা জালাল হোসন। এ সংবাদ ছড়িয়ে পড়লে আশপাশের ভোট কেন্দ্রের জিলাপি দোকানপাট গুটিয়ে নেয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS