ভিডিও

মোকামতলায় মাল্টিপারপাস সমিতির ৩ কোটি  টাকার জায়গা দখলের অভিযোগ

প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আপডেট: মে ২১, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

মোকামতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়া শিবগঞ্জ উপজেলা মোকামতলা ইউনিয়ন মাল্টিপারপাস বহুমুখী সমবায় সমিতির জায়গা দখল করে নেয়ার অভিযোগ উঠেছে। দখলমুক্ত করতে সমিতির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ফকির ও সাধারণ সম্পাদক মোকামতলা ইউপি চেয়ারম্যান আহসান হাবীব সবুজ উপজেলা নির্বাহী অফিসারের কাছে আবেদন করেছেন।

আবেদনে উল্লেখ করা হয়, গত ১৯৪৯ সালে সমিতিটি প্রতিষ্ঠিত হয়। যার রেজিস্ট্রেশেন নং৬৮/৪৯। সে সময় স্থানীয় স্কুলে ১৮ শতক জায়গা সমিতির নামে দান করেন। ওই জায়গার দক্ষিণধারে সড়ক ঘেঁষে কয়েকটি দোকান ঘর আছে এবং উত্তরধারে সমিতির পুরাতন ভবন রয়েছে। স্থানীয় কিছু ব্যক্তি প্রভাব খাটিয়ে সমিতির জায়গাসহ দোকানঘরগুলো দখল করে রেখেছে। একাধিকবার নোটিশ করে জানানো হলেও তারা দখল মুক্ত করছে না।

ওই সমিতির সভাপতি আবুল কাশেম ফকির জানান, প্রায় তিন কোটি টাকার জায়গাটি দখল করা হয়েছে।শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার জানান, সমিতির জায়গা ও দোকানঘর অবৈধভাবে দখল করে নেওয়ার বিষয়ে সমিতির পক্ষ থেকে তিনি আবেদন পেয়েছেন। আবেদনটি তিনি নিজেই তদন্তের দায়িত্বে আছেন। তদন্ত করার পর প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS