ভিডিও

ধুনটে ঘোড়া প্রতীকের কর্মীদের বিরুদ্ধে আনারসের কর্মীকে মারধরের অভিযোগ

প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৮:০৩ রাত
আপডেট: মে ২১, ২০২৪, ০৮:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের কর্মী শিহানকে (৩৪) ঘোড়া প্রতীকের কর্মীরা মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার (২১ মে) সকালের দিকে ব্যবসায়ী শিহান বাদি হয়ে চোৗকিবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ছামিদুল ইসলামসহ ৬ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার পক্ষে ভোট প্রার্থণা করছেন ফড়িংহাটা গ্রামের আফজাল হোসেনের ছেলে শিহান।

গত সোমবার বিশ্বহরিগাছা বাজারে সাম্মী টেইলার্স নামে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন শিহান। এ সময় চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিকের ঘোড়া প্রতীকের কর্মী ছামিদুল ও তার লোকজন রাত সাড়ে ৯ টার দিকে ওই ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করেন। একপর্যায়ে আনারস প্রতীকের পক্ষে কাজ করার কৈফিয়ত চেয়ে ছামিদুল ও তার লোকজন শিহানকে মারধর করে তার ক্যাশ বাক্স থেকে সাড়ে ৯ হাজার টাকা হাতিয়ে নেয়। স্থানীয়রা শিহানকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করিয়েছেন।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা ছামিদুল ইসলাম বলেন, শিহান সাধারণ ভোটারদের টাকা দিয়ে আনারস প্রতীকে ভোট কেনার চেষ্টা করায় তার সাথে বাগবিতন্ডার ঘটনা ঘটেছে। তাকে কোন প্রকার মারধর করা হয়নি। রাজনৈতক প্রতিহিংসার কারণে আমিসহ আমার লোকজনের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দিয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, ব্যাবসায়ীকে মারধরের ঘটনায় করা অভিযোগটি থানায় সাধারণ ডাইরী হিসেবে রেকর্ড করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।
উল্লেখ্য আগামী ৫ জুন উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক (ঘোড়া), সহ-সভাপতি আব্দুল হাই খোকন (মোটরসাইকেল) ও সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি (আনারস) প্রতিদ্বন্দ্বিতা করছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS