ভিডিও

পোরশায় গ্রাম পুলিশের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৮:৪৪ রাত
আপডেট: মে ২১, ২০২৪, ০৮:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

পোরশা (নওগাঁ) প্রতিনিধি :  নওগাঁর পোরশায় নাইট ডিউটি করতে এসে রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে নজরুল ইসলাম (৬০) নামের এক গ্রাম পুলিশের। মৃত নজরুল ইসলাম ঘাটনগর ইউনিয়নের ঘাটনগর পাহাড়িয়াপুকুর হাটখোলা পাড়া গ্রামের মৃত লাল মুহাম্মদের ছেলে। তিনি ঘাটনগর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ ছিলেন। কি কারণে তার মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। 

মৃত গ্রাম পুলিশ নজরুল ইসলামের ছেলে কামরুজ্জামান জানান, তার বাবা প্রায় দিনই রাস্তায় নাইট ডিউটি করতেন। চলতি ১ মে দিবাগত রাতে অন্যান্য দিনের মতো নাইট ডিউটি করার জন্য তার বাবা নজরুল ইসলাম ও তার দুই সহকর্মী গ্রাম পুলিশ শ্রী সুফল ও কাঞ্চন উপজেলার সারাইগাছী-নোচনাহার সড়কের ছাতুনতলি মোড়ে যান। রাত সাড়ে ৯টায় তার বাবা আহত অবস্থায় রাস্তার পাশে পড়ে আছে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান তিনি। সেখান থেকে তার বাবাকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। এসময় ঘটনাস্থলে তার বাবার দুই সহকর্মী ছিলেন না বলে জানান তিনি।

ছেলে কামরুজ্জামান আরও জানান, তার বাবার বাম চোখে আঘাত করে নষ্ট করে ফেলা হয়েছে। এছাড়াও তার বাবার মাথা, গলা ও বুকে আঘাতের চিহ্ন ছিল। প্রায় ৩ সপ্তাহ চিকিৎসা শেষে চিকিৎসক তার বাবাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যেতে বললে,  বৃহস্পতিবার তার বাবাকে বাসায় নিয়ে আসেন তারা। গত সোমবার দিবাগত রাতে নিজ বাসায় মারা যান গ্রাম পুলিশ নজরুল ইসলাম।

এ ব্যাপারে পোরশা থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। কি কারণে এবং কিভাবে তার মৃত্যু হলো তা ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে জানা যাবে বলেও তিনি জানান।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS