ভিডিও

বগুড়ায় সেই নারী যাত্রীর গলায় আটকে যাওয়া গুলি বের করা হলো

প্রকাশিত: মে ২১, ২০২৪, ১০:৪৭ রাত
আপডেট: মে ২১, ২০২৪, ১০:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ার অটোরিকশা যাত্রী জুলেখা খাতুন (৪০) এর গলায় অস্ত্রোপচার করে একটি গুলি বের করা হয়েছে। গত সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা তার গলায় অস্ত্রোপচার করে গুলিটি অপসারণ করেন।

বিয়য়টি নিশ্চিত করে মঙ্গলবার (২১ মে) জুলেখা খাতুনের মা আলেয়া বেগম জানান, গুলি অপসারণের পর তার মেয়ে সুস্থ আছে। সোমবার তিন ঘন্টা ধরে চিকিৎসকরা অস্ত্রোপচার করে তার মেয়ের গলায় আটকে যাওয়া গুলি বের করেন। তিনি বলেন, উদ্ধার হওয়া গুলিটি ছোট আকৃতির।

উল্লেখ্য, গত ১৬ মে বেলা তিনটার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার বীরগ্রাম এলাকায় জুলেখা খাতুন গলায় গুলিবিদ্ধ হন। এ সময় তিনি একটি সিএনজি চালিত অটোরিক্সায় ছেলেকে নিয়ে শহরের দিকে দিকে যাচ্ছিলেন। তিনি শাজাহানপুর উপজেলার  গোহাইল গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী।
জুলেখা খাতুনের ছেলে জাকির হোসেন জানান,তারা গোহাইল এলাকা থেকে সিএনজিচালিত অটোরিকশা যোগে বগুড়া শহরে আসছিলেন। অটোরিকশায় চালকসহ তারা তিনজন ছাড়া আর কোন যাত্রী ছিল না। বেলা তিনটার দিকে বিপরীতমুখী চারটি মোটরসাইকেলে আটজন যুবক অটোরিকশাটিকে অতিক্রম করার সময় আকস্মিকভাবে একটি গুলি তার মায়ের মুখে বাম পার্শ্বে ঠোঁটের নিচে বিদ্ধ হয়। এতে তার দুইটি দাঁত ভেঙ্গে যায়। পরে জাকির হোসেন তার মাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করে দেন। পরে তার মাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়।

এদিকে, এ ব্যাপারে শাজাহানপুর থানার ওসি মো: শহিদুল ইসলাম বলেন, থানায় জুলেখা খাতুনকে গুলির ঘটনায় অজ্ঞাত সন্ত্রাসিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তবে এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS