ভিডিও

রায়গঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৬:৪৩ বিকাল
আপডেট: মে ২২, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জে উজ্জল শেখ (২৭) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রায়গঞ্জ থানা পুলিশ। তার মৃত্যু নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন। নিহত যুবক উপজেলার ধামাইনগর ইউনিয়নের বাঁকাই গ্রামের আব্দুল খালেকের ছেলে।

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নেশার টাকা জোগান দিতে না পেরে সবার অজান্তে বাড়ির পার্শের নিমগাছীর রাস্তায় মেহগনি গাছের সাথে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

এবিষয়ে নিহতের আপন মামা সাবেক ইউপি সদস্য আব্দুল বারিক জানান, গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১১ টায় বাড়ি থেকে রাতের খাবার শেষ করে বের হয়। আজ বুধবার (২২ মে) সকালে গ্রামবাসী তার লাশ গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে খবর দেয়। এরপর রায়গঞ্জ থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এবিষয়ে রায়গঞ্জ থানার ওসি হারুন অর রশীদ জানান, নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বোঝা যাবে তার কিভাবে মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS