ভিডিও

সান্তাহারে বিকাশ ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে তিন লাখ টাকা ছিনতাই

প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০৯:০১ রাত
আপডেট: মে ২৩, ২০২৪, ০৯:০১ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির সান্তাহারে বাড়ি ফেরার পথে মিজানুর রহমান নামের এক বিকাশ এজেন্টের তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার দিবাগত রাত ১০টায় সান্তাহার পাওয়ার প্লান্টের দক্ষিণে ঘটনাটি ঘটে। ব্যবসায়ী মিজানুর রহমান আদমদীঘির মালশন গ্রামের অবসপ্রাপ্ত সেনাসদস্য। এ ঘটনায় আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

ব্যবসায়ী মিজানুর রহমান জানান, গত বুধবার তিনি সান্তাহার গোল চত্বরের দক্ষিণে তার বিকাশ এজেন্ট ব্যবসা প্রতিষ্ঠানে সারাদিন লেনদেনের পর রাত ১০টায় প্রতিষ্ঠান বন্ধ করে মোবাইল ফোন ও লেনদেনের টাকাসহ মোটরসাইকেলযোগে মালশন গ্রামে বাড়িতে ফিরছিলেন। তিনি সান্তাহার পাওয়ার প্লান্টের কাছে পৌঁছলে কয়েকজন ছিনতাইকারী তার মোটসাইকেলের গতিরোধ করে এলোপাথরীভাবে ছুরিকাঘাত করে ২ লাখ ৮০ হাজার টাকা, ৪টি মোবাইল ফোনসহ প্রায় তিন লাখ টাকার মালামাল ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করান।

সান্তাহার ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS