ভিডিও

পুকুরে ডুবে সারিয়াকান্দি উপজেলা জাপা সভাপতির ছেলের মৃত্যু

প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০৯:১৪ রাত
আপডেট: মে ২৩, ২০২৪, ০৯:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : পুকুরের পানিতে ডুবে বগুড়ার সারিয়াকান্দি উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোকছেদুল আলমের ছেলে মুনতাসীর আলম মুনের (৫) মৃত্যু হয়েছে। আজ বৃহষ্পতিবার (২৩ মে) বিকাল ৪ টার দিকে এ ঘটনা ঘটে। গত ৪ বছর আগে তার স্ত্রীর মৃত্যু হয়েছে।

জানা গেছে, উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের আমতলী গ্রামে মোকছেদুল আলমের নিজস্ব  পুকুরে এ ঘটনা ঘটেছে। এদিন দুপুরে মোকছেদুল আলম তার একমাত্র ছেলে মুনকে সাথে নিয়ে পুকুরে মাছ ধরতে গিয়েছিল। মাছ ধরতে মোকছেদুল আলম জেলেদের সাথে ব্যস্ত থাকার কোনও এক সময় সবার অজান্তে মুন পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পর মুনকে পাওয়ানা না গেলে এদিন বিকাল ৪ টার দিকে তাকে পুকুরের পানি থেকে উদ্ধার করা হয়। পরে তাকে মৃত অবস্থায় বাড়িতে নিয়ে আসা হয়।

বিষয়টি নিশ্চিত করে মোকছেদুল আলম বলেন, ২০২০ সালের অক্টোবর মাসের দিকে মুনের মা দিলরোজ মাফরুজা মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে মারা গেছে। আমি জেলেদের সাথে মাছ ধরা নিয়ে ব্যস্ত ছিলাম। মাছ ধরার এক পর্যায়ে দেখি মুন আমার আশেপাশে নেই। অনেক খোঁজাখুঁজির পর তাকে মৃত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS