ভিডিও

আদমদীঘিতে প্রবাসী স্বামীর বাড়িতে স্ত্রীর আত্মহত্যা

প্রকাশিত: মে ২৪, ২০২৪, ০৮:৫৮ রাত
আপডেট: মে ২৪, ২০২৪, ০৮:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে প্রবাসী স্বামীর বাড়িতে গলায় ওড়নার পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে স্মৃতি আক্তার (২৪) নামের এক গৃহবধূ। স্মৃতির স্বামীর নাম রেজাউল ইসলাম। তিনি উপজেলার বড় আখিড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। আজ শুক্রবার (২৪ মে) সকালে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানিয় সূত্রে জানাগেছে, পাঁচ বছর আগে পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়েছে। তাদের তিন বছরের এক মেয়ে সন্তান রয়েছে। গত ২৬ এপ্রিল গৃহবধূ স্মৃতির স্বামী রেজাউল মালয়েশিয়া যান। সপ্তাহ খানেক আগে মুঠোফোনে কাপড় কেনার বিষয় নিয়ে স্বামীর সাথে তার সামান্য কথা কাটাকাটি হয়। এরপর বিষয়টি রেজাউল তার শ্বশুরকে ফোন করে বিষয়টি জানিয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় স্মৃতি তার শিশুকন্যাকে মা’য়ের কাছে রেখে আসেন। রাত সাড়ে ৮টার দিকে তার বাড়ির গেস্ট রুমের তীরের সাথে ওড়নার ফাঁস দিয়ে ঝুঁলতে থাকে।

স্মৃতির শ্বশুর মোহাম্মদ আলী জানান, এশার নামাজ পড়ে এসে ছেলের বউকে ডাকতে গিয়ে দেখি দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে বাধ্যহয়ে ঘরের দরজা ভেঙে ফেলা হয়। তাকে উদ্ধার করে স্থানিয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত স্মৃতির মামাতো ভাই নেওয়াজ মোরশেদের দাবী, তার ফুপাতো বোনকে হত্যা করা হয়েছে। প্রয়োজনে মামলা করা হবে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে প্রকৃত কারন জানাযাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS