ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে অজ্ঞাতনামা মরদেহ উদ্ধার

প্রকাশিত: মে ২৬, ২০২৪, ০৯:৩৭ রাত
আপডেট: মে ২৬, ২০২৪, ০৯:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৬০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকেলে স্থানীয়দের দেয়া খবরে শিবগঞ্জ স্টেডিয়াম ও ডিগ্রি কলেজ সংলগ্ন সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

জানা যায়, ব্যক্তিটি ভবঘুরে ও মানসিক ভারসাম্যহীন ছিল। তিনি নিজেকে নওগাঁর নিয়ামতপুর উপজেলার বাসিন্দা বলে পরিচয় দিতেন। তিনি ওই এলাকাসহ শিবগঞ্জের কানসাট এলাকায় কিছুদিন যাবৎ ঘোরাফেরা করতেন।

গত শুক্রবার রাত সাড়ে ৮ টায় স্থানীয়রা ওই ব্যক্তির সাথে শেষ কথা বলেছেন। গত শনিবার সকাল থেকে তাকে একই স্থানে শুয়ে থাকতে দেখা যায়। পরে বিকেল সাড়ে ৩টায় ডাকাডাকি করে সাড়া না পেয়ে স্থানীয়রা নিশ্চিত হন যে তিনি মারা গেছেন।

শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ বলেন, মরদেহে বাহ্যিকভাবে কোন আঘাতের চিহ্ন নাই। পুলিশ তার পরিচয় শনাক্তে কাজ শুরু করেছে। পিবিআই মরদেহের পরিচয় শনাক্তের জন্য ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করবে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS