ভিডিও

কালাইয়ে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আপডেট: মে ২৭, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের কালাইয়ে মাঠের মধ্যে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল রোববার দিবাগত রাতে উপজেলার উদয়পুর ইউনিয়নের পুরগ্রাম ও শেখপুর গ্রামের মাঠে এ ঘটনা ঘটে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মারা যাওয়া যুবকের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, পুরগ্রাম ও শেখপুর গ্রামের মাঠে নুরনবী সরকার স্থাপিত গভীর নলকূপে তিনটি ট্রান্সফরমার ছিল। গতকাল রোববার দিবাগত রাতে  চোরেরা ওই তিনটি ট্রান্সফরমার নামাতে যায়।

ট্রান্সফরমার নামানোর আগেই একজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খুঁটির উপর থেকে নিচে পড়ে যায়। সোমবার সকালে স্থানীয়রা ধান কাটতে গিয়ে মাঠের মধ্যে খুঁটির নিচে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এরপর পুলিশ এসে ঘটনাস্থল  থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী জানান, নিহত ব্যক্তির পরিচয় এখনও পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ২৮ থেকে ৩০ বছর হবে। তার শরীরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুড়ে যাওয়ার দাগ রয়েছে।

ওই ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট ২৫০ শয্যা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS