ভিডিও

গোবিন্দগঞ্জে ট্যাপেন্টাডলসহ মাদককারবারী গ্রেপ্তার

প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৮:০৩ রাত
আপডেট: মে ২৭, ২০২৪, ০৮:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নেশাজাতীয় ইনজেকশন ট্যাপেন্টাডলসহ মোতাহার আলী (৩৬) নামের এক মাদককারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গতকাল রোববার রাতে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তার মোতাহার আলী গোবিন্দগঞ্জ উপজেলার কুড়িপাইকা গ্রামের সালাজার রহমানের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল রোববার বিকেলে মাদক কেনা-বেচার গোপন সংবাদে র‌্যাব-১৩ অভিযান পরিচালনা করে। এসময় গোবিন্দগঞ্জের গুমানীগঞ্জ ইউনিয়নের কুড়িপাইকা এলাকা থেকে মোতাহার আলীকে গ্রেপ্তারসহ তার কাছে থাকা নেশাজাতীয় ৮ হাজার ৮৮৪ পিস ট্যাপেন্টাডল জব্দ করা হয়।

অভিযানের শুরুতেই কনক মিয়া (২২) নামের আরও এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মোতাহার আলী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের পর মোতাহারকে থানায় সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS